ঢাকা২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে নানান আয়োজনে পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস

প্রতিবেদক
admin
মার্চ ২৬, ২০২৪ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধিঃ ২৬ মার্চ

কুড়িগ্রামে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শহীদি আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সামাজিক সংগঠনগুলো।

২৬ শে মার্চ প্রথম প্রহরে পুলিশ কর্তৃক ৩১ বার তোপধ্বনির মাধ্যমে কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা করা হয়।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জেলা পুলিশ কুড়িগ্রাম কর্তৃক কুড়িগ্রামের কলেজ মোড়স্থ ‘স্বাধীনতার বিজয়স্তম্ভ’, মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ’ ও শাপলা চত্ত্বরে অবস্থিত ‘শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক’ এ শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ‘‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪’’ পালন করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসন এর পক্ষে কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, জেলা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও আরো শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামীলীগের পক্ষে সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আমান উদ্দিন মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহমেদ ও সাধারন সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন নয়ন সহ সর্ব পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন অফিস প্রধান বৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ স্কুল কলেজের শিক্ষার্থীবৃন্দ সহ সরকারী বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তিবৃন্দ সহ কুড়িগ্রামের সর্বস্তরের নাগরিকবৃন্দ।

শ্রদ্ধা নিবেদনে আসা বিভিন্ন পেশা শ্রেণির মানুষজন

পুলিশ বিভাগের আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), মোঃ সজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম ওহিদুন্নবী, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাৃব সুমন রেজা, কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।